• July 23, 2024

লামায় মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভা

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় উপজেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা সোমবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাহী অফিসার নুর-এ-জান্নাত রুমীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ পরিদর্শক ও কমিটির সদস্য সচিব আপ্পেলা রাজু নাহা বিগত মাসের আইন শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। সে সাথে গতকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে শুরু হওয়া ৮টি শারদীয় দুর্ঘোৎসবকে নির্বিঘœ করার জন্য গৃহীত নিরাপত্তা ব্যবস্থার নানাদিক তুলে ধরেন।

উপজেলা চেয়ারম্যান থোয়াইনুঅং চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে বলেন, বরাবরের ন্যায় শান্তি ও সৌহার্দ্যপুর্ণ পরিবেশের মধ্যেদিয়ে বাঙ্গালী সংস্কৃতি ও সনাতন ধর্মাবল্বীগনের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব সারদীয় দুর্গাপুঁজা সফলভাবে সম্পন্ন করতে সকলের আন্তরিক সহযোগীতা প্রয়োজন। সভাপতির বক্তব্যে নির্বাহী অফিসার নুর-এ-জান্নাত রুমী দুর্গাপুঁজাকে নিবিঘœ করার লক্ষে পুলিশ প্রশাসনের গৃহীত উদ্যোগকে স্বাগত জানান। সে সাথে এলাকাবাসীর সহযোগীতা কামনা করেন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান শরাবান তাহুরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্লনা অফিসার ডাঃ মোহাম্মদ উল্লাহ্, গজালিয় ইউপি চেয়ারম্যান, বাথোয়াইচিং মার্মা, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, ফাশিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার ও সরই ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদুল আলম।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post