শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালত শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের সহযোগী পৃষ্ঠপোষক এবং গুইমারা রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনা

লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর নানা অনুষ্ঠান চলছে
খাগড়াছড়ি জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
মহালছড়িতে ৩ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ৪

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালত শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের সহযোগী পৃষ্ঠপোষক এবং গুইমারা রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম’র সহধর্মিনী ফাহমিদা সাজেদ বলেছেন, একটি শিক্ষিত জাতি’ই পারে দেশকে ভালো কিছু উপহার দিতে।

তাই পার্বত্যাঞ্চলে পিছিয়ে পড়া জনগোষ্টিকে শিক্ষা ক্ষেত্রে এগিয়ে নিতে সেনা কর্মকর্তাদের পাশাপাশি সেনা পরিবারের সদস্যরাও অগ্রনি ভুমিকা পালন করেছে। সকালে শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, শহীদ লেঃ মুশফিক বিদ্যালয়ের সাথে তার আত্মার সর্ম্পক। প্রতিষ্ঠালগ্ন থেকে তিনি বিদ্যালয়টিকে সন্তানের মত করে ভালোবেসে দেখাশুনা করেছেন।

এসময়ে অন্যান্যের মধ্যে গুইমারা রিজিয়নের ব্রিগেড মেজরের সহধর্মিনী হোসনে জাহান তানি, ক্যাপ্টেন রওনোক আক্তার সহ বিদ্যালয়টির শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক মন্ডলি উপস্থিত ছিলেন। এর আগে শান্তির পায়রা উড়িয়ে অনুষ্টানের উদ্বোধন করেন প্রধান অতিথি।

উল্লেখ্য, ২০০৭ সালে প্রতিষ্ঠিত শহীদ লেঃ মুশফিক বিদ্যালয়টি বর্তমানে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পেয়েছে।