Homeস্লাইড নিউজশিরোনাম

শিশু ধর্ষক খুইস্যাকে রাঙামাটির কাপ্তাই থেকে গ্রেফতার

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে কেক খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু ধর্ষক খোরশেদ আলম ওরফে খুইস্যাকে রাঙামাটির কাপ্তাই থেকে গ্রেফতার করা হ

খাগড়াছড়িসহ বিভিন্ন স্থানে ইউপিডিএফ’র ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
পানছড়িতে ব্যক্তি উদ্যেগে শীত বস্ত্র বিতরণ
খাগড়াছড়িতে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে কেক খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু ধর্ষক খোরশেদ আলম ওরফে খুইস্যাকে রাঙামাটির কাপ্তাই থেকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত  ৯টা দিকে মহালছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম ফকিরের নেতৃত্বে পুলিশ কাপ্তাই উপজেলার লিচু বাগান থেকে খুইস্যাকে  গ্রেফতার করা হয়। সে মহালছড়ি উপজেলার নতুন পাড়া গ্রামের বাসিন্দা আব্দুল কুদ্দুসের ছেলে ও এক সন্তানের জনক।

মহালছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম ফকির  জানান, গত ২৩ মার্চ শিশুটিকে কেক খাওয়ানের প্রলোভন দেখিয়ে মহালছড়ি হাসপাতালের পিছনের নিয়ে ধর্ষণ করে ফেলে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে প্রথমে মহালছড়ি হাসপাতলে ভর্তি করা হয়।

পরে শিশুটির অবস্থার অবনতি হলে খাগড়াছড়ি হাসপাতালে আনান হয়। ঘটনাটি ধামা চাপা দেওয়ারও চেষ্টা চলে। ঘটনা টের পেয়ে পুলিশ পরিবারের সাথে যোগাযোগ করলে ৩ এপ্রিল ধর্ষিতার মা মন্নি বণিক বাদি হয়ে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে।