• June 20, 2024

ষড়যন্ত্রকে মোকাবেলা করে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান- কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

 ষড়যন্ত্রকে মোকাবেলা করে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান- কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: খাগড়াছড়ি পার্বত্য জেলার ২৯৮ নং আসনের সাংসদ ও জেলা আ’লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা তার বক্তব্য বলেছেন, সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

২৪ আগস্ট বৃহস্পতিবার পুরে রামগড়ে উপজেলা আ’লীগ কর্তৃক আয়োজিত ঈদ গাহ্ ময়দানে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি কুজেন্দ্রলাল ত্রিপুরা একথা বলেন।

এসময় উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আ’ লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, মোঃ মাইন উদ্দিন-শতরূপা চাকমা, মেমং মারমা, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, পৌর মেয়র মো: রফিকুল আলম কামাল, ১ নং ইউপি চেয়ারম্যান শাহআলমসহ জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর। দীর্ঘ বক্তৃতায় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা পার্বত্য চট্টগ্রামে পাহাড়ি বাঙ্গালি সকলেই বসবাসের সাংবিধানিক অধিকার রয়েছে উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না।

অনুষ্ঠানে বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে নৌকা মার্কায় ভোট দিয়ে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post