• June 22, 2024

সমাজ সেবা বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেয়েছেন পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌসি

 সমাজ সেবা বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেয়েছেন পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌসি

স্টাফ রিপোর্টার: ঢাকায় আয়োজিত মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩ সেমিনারে তাহাকে সামাজিক ও মানব সেবামূলক কাজের স্মীকৃতি স্বরুপ “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩ পদে ভূষিত করা হয়। ২১ জুলাই  বিকাল ৫.৩০ টায় হোটেল ৭১, বিজয়নগর ঢাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম, মাননীয় চেয়ারম্যান, বাংলাদেশ প্রেস কাউন্সিল ও প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিচারপতি এস.এম মুজিবুর রহমান মাননীয় বিচারপতি, বাংলাদেশ সুপ্রীম কোর্টসহ বাংলাদেশ সরকারের বিভিন্ন উচ্চপর্যায়ের ব্যক্তিবর্গগন।

পুনাক সভানেত্রী খাগড়াছড়ি পার্বত্য জেলা অত্র যোগদানের পর হইতে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো, পথ শিশু ও এতিমখানায় খাবার বিতরণ, শীত-বস্ত্র বিতরণ, সামাজিক ও মানব সেবামূলক কর্মকান্ডে নিজেকে জড়িয়ে মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। তিনি তাহার বক্তব্যে বলেন, এই অর্জন আমার নয়, এই অর্জন খাগড়াছড়িবাসীর যাহারা আমাকে মানুষের পাশে দাঁড়াতে সহযোগীতা করেছেন। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‍‌যাহারা তাহাকে “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩” এ ভূষিত করেছেন। তিনি আরও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খাগড়াছড়িবাসী এবং পুনাক খাগড়াছড়ির সকল সদস্যদের প্রতি। পুনাক সভানেত্রী তাহার কাজে ব্যস্ত থাকায় তাহার পক্ষে ঢাকায় আয়োজিত সেমিনার হইতে তাহার পিতা মোস্তাফা আহমেদ উক্ত এ্যাওয়ার্ড ও সনদপত্র গ্রহণ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post