সাংবাদিক থেকে দিদারুল আলম এখন জনপ্রতিনিধি

সাংবাদিক থেকে দিদারুল আলম এখন জনপ্রতিনিধি

স্টাফ রিপোর্টার: গুইমারা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ১১ নভেম্বর মেম্বার পদে দিদারুল আলম নির্বাচিত হয়েছেন। গুইমারা সদর ইউনিয়নের ৫নং ওয়া

মাটিরাঙ্গা বেলছড়ি মডেল পাড়া কেন্দ্র উদ্বোধন
দীঘিনালায় ছাত্রদল নেতার উপর হামলার ঘটনায় জেলা বিএনপির নিন্দা
মানিকছড়িতে গাছ থেকে পরে যুবকের মৃত্যু
স্টাফ রিপোর্টার: গুইমারা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ১১ নভেম্বর মেম্বার পদে দিদারুল আলম নির্বাচিত হয়েছেন। গুইমারা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সাংবাদিক দিদারুল আলম ( টিউবওয়েল প্রতিকে) ৫৪০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী বর্তমান মেম্বার নুরুল ইসলাম ( ফুটবল প্রতিকে) ৪৭২ এবং কংজুরি মারমা ১৩৯ ভোট পান।  তিনি বিভিন্ন সময় অনিয়মের সংবাদ প্রকাশ করেন।
দিদারুল আলম দৈনিক কালের কন্ঠ, সিএনএন টিভি, ও ৭১ বাংলা টিভিতে কাজ করছেন। এদিকে নির্বাচিত হওয়ার পর দিদারুল আলমকে এলাকাবাসী ফুলের মালা দিয়ে সংবর্ধনা জানান। প্রতিবাদি সাংবাদিক থেকে সাধারণ মানুষের ভালোবাসার কারণে তার এ জয় বলে মনে করেন সাংবাদিক সমাজ সহ গুনিজনরা।
 দিদারুল আলম বলেন-এই জয় আমার নয়, এই জয় অসহায় মানুষের। আমি আমার নির্বাচনী এলাকাকে একটি সুন্দর, সুশৃঙ্খল এলাকা হিসেবে গড়ে তুলবো। সকল সুবিধা-অসুবিধায় সাধারণ মানুষের পাশে থাকবো। আপনারাও আমার পাশে থাকবেন। তিনি আরো বলেন- আমাকে নির্বাচনে জয়ী করতে দিনরাত যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের নিকট আমি কৃতজ্ঞ। নির্বাচণের পরের দিনই দিদারুল আলম পুরো এলাকায় গিয়ে এলাকাবাসীর সাথে আনন্দ বিনিময় করে আসেন। এদিকে সাংবাদিকের এমন বিজয়ে জেলার সিনিয়র সাংবাদিকরা সহ গুনিজনরা তাকে অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন জানিয়েছেন পাহাড়ের আলো পরিবার।