খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে খাগড়াছড়ির রামগড়ে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: প্রথম আলো পত্রিকার সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে মিথ্যা মামলায় গ্রেফতার, নির্যাতনের প্রতিবাদ ও মুক্তির দাবীতে মানববন্ধন করেছে রামগড় উপজেলা সাংবাদিক মহল। ২২ মে শনিবার সকাল ১১ টায় রামগড় প্রেস ক্লাবের আয়োজনে ক্লাব ভবনের সামনে এই মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে সাংবাদিক নিজাম উদ্দিন লাভলুর সভাপতিত্বে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীফ চৌধুরী ও রামগড়ের মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিতরে যে নির্যাতন করেছে তা পেশাদার সাংবাদিকদের জন্য দুঃখের বিষয়। আমরা এর সঠিক বিচার চাই। এই হেনস্তার সাথে জড়িতদের আইনের আওতায় এনে সঠিক বিচার করা হোক। এভাবে যদি সাংবাদিকদের নিউজের ক্ষেত্রে বাঁধা হয় তাহলে দেশে দুর্নীতির মাত্রা আরো বেড়ে যাবে। এখন থেকে অপকর্মের সাথে জড়িতদের বিচার করতে হবে। না হয় সাংবাদিকদের যে কোনো জায়গায় এভাবে হেনস্থা করবে। তাই আমরা অপরাধীদের বিচারের দাবী করছি।

আয়োজিত মানববন্ধনে রামগড় প্রেস ক্লাব সদস্যরাসহ উপজেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এদের সাথে প্রতিবাদ সমাবেশে সমর্থন দিয়ে যোগ দিয়েছেন খাগড়াছড়ির সাংবাদিকরা।