• October 18, 2024

সাজেকে দুর্গাপূজার মন্ডপে সেনাবাহিনীর উপহার ও পরিদর্শন

 সাজেকে দুর্গাপূজার মন্ডপে সেনাবাহিনীর উপহার ও পরিদর্শন

মো: আল আমিন, দীঘিনালা: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সার্বিক নিরাপত্তা নিশ্চিত ও পূজামন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা করেছে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন বাঘাইহাট সেনা জোন ৬ ইষ্ট বেঙ্গল।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট সেনা জোনের দ্বায়িত্বপ্রাপ্ত এলাকার সাজেক ও বঙ্গলতলী ইউনিয়নের ০৩ টি পূজামন্ডপ পরিদর্শন করেন বাঘাইহাট সেনা জোনের (৬ ইস্ট বেঙ্গল) অধিনায়ক লে. কর্নেল মোঃ খায়রুল আমিন, পিএসসি।

এ সময় বাঘাইহাট সেনা জোনের অধিনায়ক আয়োজকদের সাথে কুশল বিনিময় করেন এবং সুষ্ঠু ও প্রানবন্তভাবে পূজা উদযাপন করার জন্য সকলকে আহ্বান জানান। তিনি জানান, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাঘাইহাট সেনা জোন নিয়োমিত নিরাপত্তা জোরদার করেছে।

পরিদর্শন শেষে বাঘাইহাট ৬ ইস্ট বেঙ্গলের পক্ষ থেকে পূজা উৎযাপন কমিটি ও স্থানীয় শিশুদের মাঝে উপহার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন জোন অধিনায়ক লে. কর্নেল মোঃ খায়রুল আমিন।

এ সময় অন্যদের মধ্যে বাঘাইহাট ৬নং আদর্শ পাড়া শ্রীশ্রী বাঘাইহাট কৃষ্ণ মন্দিরের সভাপতি বাসু দে, মাসালং এলাকার শ্রীশ্রী জগন্নাথ সেবাশ্রম মন্দিরের সভাপতি শ্রী পূর্নধর ত্রিপুরা ও করেঙ্গাতলী এলাকায় শ্রী শ্রী হরি মন্দিরের সভাপতি উৎফল তালুকদার উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply