সামাজিক কল্যাণে মানবিক সহায়তায় সিন্দুকছড়ি জোন

 সামাজিক কল্যাণে মানবিক সহায়তায় সিন্দুকছড়ি জোন

স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে। জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন।

এই ধারাবাহিকতায় ২২জুন বৃহস্পতিবার সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত মোট ৩০ জনের মাঝে জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন ধরনের সাহায্য প্রদান করা হয়। যার মধ্যে উল্লেখযোগ্য হলো বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ, মানিকছড়ি ইংলিশ স্কুল ও সিন্দুকছড়ি দাখিল মাদরাসায় বেঞ্চ প্রদান, বাড়ী মেরামতের জন্য ঢেউটিন, গরিব দুস্থ মহিলাদের আত্মকর্ম সংস্থানের জন্য সেলাই মেশিন ও চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়াও গুইমারা উপজেলায় এইচএসসি পরীক্ষা ২০২২ (এ+) অর্জনকারী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি।

জোন কমান্ডার সকলকে ভ্রাতৃত্বের বন্ধনে মিলেমিশে থাকার পরামর্শ দেন। এছাড়াও এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে দলমত নির্বিশেসে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত ব্যক্তিগণ তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post