সিন্দুকছড়ি জোন কর্তৃক অসহায় হতদরিদ্রের মাঝে মানবিক সহায়তা

সিন্দুকছড়ি জোন কর্তৃক অসহায় হতদরিদ্রের মাঝে মানবিক সহায়তা

গুইমারা প্রতিনিধি:  খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল

মহালছড়ির নুও পাড়াবাসীর পারাপারের একমাত্র ভরসা বাঁশের সাঁকো
খাগড়াছড়ি আসনে বিএনপি-আওয়ামীলীগসহ ৫ প্রার্থী নির্বাচনী প্রতিদ্বন্ধিতায়
পানছড়িতে আ’লীগের টিমের উপর সন্ত্রাসী হামলা, আহত ৩, গাড়ি ভাংচুর, প্রতিবাদ মিছিল

গুইমারা প্রতিনিধি:  খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। পহেলা জানুয়ারী ২০২৩ রবিবার বিকাল সাড়ে ৩টার সময় সিন্দুকছড়ি জোন এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে আত্ম মানবিক সহায়তা প্রধান করেন বাংলাদেশ সেনাবাহিনী। এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি এবং জোনের অন্যান্য অফিসার বৃন্দ।

এরই ধারাবাহিকতায় দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানিকছড়ির স্পেশাল অপারেশন দুর্গম এলাকার চেঙ্গুছড়া পাড়ার মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ, ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদে উন্নয়নের জন্য সহায়তা, গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন আত্ম-মানবিকতার উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী। জোন কমান্ডার সকলকে শিক্ষা স্বাস্থ্য মানবিক কাজের আগ্রহী হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যতে জোনের এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

COMMENTS