সিন্দুকছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে অসহায় ব্যক্তি ও প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার:  গুইমারা উপজেলায় গুইমারা রিজিয়নের তত্ত্বাবধানে সিন্দুকছড়ি সেনা জোনে অসহায় হতদরিদ্র ও ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান ও বিভিন্ন সহ

মানিকছড়িতে গরীব দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ
সম্মিলিত বিনোদন মানুষকে শান্তি সম্প্রীতি উন্নয়নে ঐক্যবদ্ধ করে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
চঞ্চুমনি’র উপর হামলা ও নারী ধর্ষণের প্রতিবাদে মানিকছড়িতে বিক্ষোভ
স্টাফ রিপোর্টার:  গুইমারা উপজেলায় গুইমারা রিজিয়নের তত্ত্বাবধানে সিন্দুকছড়ি সেনা জোনে অসহায় হতদরিদ্র ও ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান ও বিভিন্ন সহায়তা প্রদান করা হয়েছে। ২৭ আগস্ট বৃহস্পতিবার সিন্দুকছড়ি সেনা জোনে জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী মোঃ কাওসার জাহান (পিএসসি-জি)’র উপস্থিতিতে এসব অনুদান প্রদান করা হয়।
সিন্দুকছড়ি সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল কাজী মোঃ কাওসার জাহান সেনাবাহিনী দায়িত্বপূর্ণ এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছে উল্লেখ করে বলেন, সিন্দুকছড়ি সেনা জোনের আওতায় শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা, গরিব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে সেনাবাহিনী খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে অবদান রেখে চলেছে।
অত্র জোন কর্তৃক সিন্দুকছড়ি দাখিল মাদরাসার শিক্ষকদের জন্য আর্থিক সহায়তা বাবদ ১০ হাজার টাকা, বড় পিলাকের হাছান মিয়ার চিকিৎসার জন্য ৫ হাজার টাকা জালিয়াপাড়ার মনোয়ারা বেগমের চিকিৎসার জন্য ২৫ শত টাকা, মনাজয় কার্বারীপাড়ার অরুন কুমার ত্রিপুরা কে বসতঘর মেরামত বাবদ ১বান টিন, বড়পিলাকের জয়নব বিবিকে ১বান টিন অনুদান হিসেবে প্রদান করা হয়।
সুবিধাপ্রাপ্ত ব্যাক্তিগণন এসব অনুদান প্রাপ্ত হয়ে তাদের কৃতজ্ঞতা ও সন্তুটি প্রকাশ করেন।
একই সময়ে জোন অধিনায়ক করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে পরামর্শ দেন এবং ভবিষ্যতেও এসব জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।
অনুদান বিতরণকালে সিন্দুকছড়ি জোনের ভারপ্রাপ্ত উপ অধিনায়ক ও সাবজোন কমান্ডার মেজর জোনায়েদ বিন কবিরসহ অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন।