• May 22, 2024

সিন্দুকছড়িতে সেনাবাহিনীর আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

 সিন্দুকছড়িতে সেনাবাহিনীর আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়
বিএম.বাশার: গুইমারা উপজেলার সিন্দুকছড়ি জোন সদরে পাহাড়ের শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তার রক্ষার্থে নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনী ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাসিক মতবিনিময় সভা ও ৫০বছর পূর্তি উপলক্ষে বিশেষ প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।
১৯মে বৃহস্পতিবার সকালে জোন সদরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন। মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সেক্টর কমান্ডার খাগড়াছড়ি, সেক্টর কমান্ডার গুইমারা, ভারপ্রাপ্ত কর্মকর্তা গুইমারা থানা, উপজেলা চেয়ারম্যান মানিকছড়িসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন বলেন, বাংলাদেশ সেনাবাহিনী ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি ৫০বছর অতিক্রম করেছে যা সেনাবাহিনীর জন্য একটি মাইলফলক।
বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে তৎকালীন সেনাবাহিনীর যে কয়টি ইউনিট যুদ্ধে অংশগ্রহন করেছে তার মধ্যে ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি অন্যতম। দেশ জাতি ও মানুষের কথা ভেবে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে মানবকল্যাণে এগিয়ে যাওয়ার কথাও ব্যক্ত করেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি কেক কেটে ও প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করেন

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post