সিন্দুকছড়ি জোন কর্তৃক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

সিন্দুকছড়ি জোন কর্তৃক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

বিএম.বাশার, গুইমারা: গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোনের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিহ হয়েছে। উক্ত ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন হয় বড়প

রামগড়ে করোনা প্রতিরোধ সেনাবাহিনীর কার্যক্রম অব্যাহত
দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে রামগড়ে তিন সংগঠনের বিক্ষোভ
ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো পেরিয়ে ফুটবল কন্যাদের বাড়িতে খাগড়াছড়ি জেলা প্রশাসক

বিএম.বাশার, গুইমারা: গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোনের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিহ হয়েছে। উক্ত ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন হয় বড়পিলাক স্পটিং ক্লাব এবং রানারআপ হয় শেখ রাসেল স্মৃতি সংসদ।

১৯জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩টায় সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে মোট ৬টি দল অংশ গ্রহন করেন বলে কমিটি সূত্রে জানা যায়। গ্রুপ পর্বের মাধ্যমে ফাইনালে মুখোমুখি হয় সিন্দুকছড়ি শেখ রাসেল স্মৃতি সংসদ বনাম বড়পিলাক স্পটিং ক্লাব। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি। এছাড়া আরো জোনের অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

খেলায় টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়ে মাঠে নামে শেখ রাসেল স্মৃতি সংসদ। দলটি ১০ ওভারে ৮১রান সংগ্রহ করে। প্রতিপক্ষের দেওয়া ৮২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে বড়পিলাক স্পটিং ক্লাব ৩ ওভারে ম্যাচটি জিতে যায়। এসময় খেলায় অ্যাম্পায়ারের দায়িত্বে ছিলেন, স্থানীয় অভিজ্ঞ অ্যাম্পায়ার জয়নাল আবেদীন।

সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন দল বড়পিলাক স্পটিং ক্লাবের এবং রানারআপ দল শেখ রাসেল স্মৃতি সংসদের হাতে ট্রফি তুলে দেন জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি জি। এসময় তিনি বলেন, খেলা ধুলার মাধ্যমে শরীর এবং মন ফ্রেশ থাকে। এছাড়াও খেলা ধুলার মাধ্যমে দেশের মুখ উজ্জ্বল করা যায়। তাই সকলকে খেলাধুলায় আগ্রহ হওয়ার পরমর্শ দিয়ে টুর্ণামেন্টের আয়োজন সমাপ্তি ঘোষণা করেন।

COMMENTS