• June 23, 2024

সীমানা বিরোধকে কেন্দ্র করে লামায় সংঘর্ষ: আহত ৬

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় ভুমি বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হয়েছে। ২৬ জুন মঙ্গলবার সাকালে উপজেলার ফাশিয়াখালী ইউনিয়নের নলবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্র জানায়, একই এলাকার নজির আহামদ ও আব্দুল কাদের পক্ষদ¦য়ের মধ্যে দীর্ঘদিন ধরে রাবার বাগানের সীমানা বিরোধ চলছিল। এ বিষয়ে পক্ষদ্বয় থানায় অভিযোগ দিয়েছেন।

ঘটনার দিন বিরোধিয় সীমানায় নজির আহামদ লোকজন নিয়ে জঙ্গল পরিষ্কার করার খবর পেয়ে আব্দুল কাদেরও লোকজন নিয়ে বাধা দিতে আসেন। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে নজির আহামদ নিজেসহ তার পক্ষের আবুল হাসেম, জাহেদা বেগম ও নাসিমা আক্তারসহ চারজন গুরুতর আহত হন। একই ঘটনায় আব্দুল কাদের পক্ষের নুরুল আলম, হাবিবা জন্নাত, গোলাম শরিফ ও নুরবানুসহ চারজন আহত হন। আহতদের উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

লামা থানা পুলিশের পরিদর্শক অপ্পেলা রাজু নাহা সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছেন বলে জানান। এ বিষয়ে এ রিপোর্ট লিখার সময় পর্যন্ত কোন পক্ষ মামলা করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post