• June 23, 2024

সুলতানা রাজিয়া লক্ষ্মীছড়ির নতুন ইউএনও

 সুলতানা রাজিয়া লক্ষ্মীছড়ির নতুন ইউএনও

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলায় নতুন ইউএনও হিসেবে যোগদান করেছেন সুলতানা রাজিয়া। ৭ জুন বুধবার দুপুরে তিনি যোগদান করেন। সহকারি কমিশনার (ভূমি) হোসনেআরা এবং উপজেলার চেয়ারম্যান বাবুল চৌধুরী ফুল দিয়ে বরণ করে নেন নবাগত ইউএনও সুলতানা রাজিয়াকে।

এরপর সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণ সৌজন্য সাক্ষাৎ করেন। সন্ধ্যায় উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে এক সংবর্ধনা দেয়া হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। এ সময় বক্তব্য রাখেন উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মনোয়ার সাগর, উপজেলা শিক্ষা অফিসার শুভাশিষ বড়ুয়া, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ সোহরাব হোসেন ভূঁইয়া, সোনালী ব্যাংক ম্যানেজার সমির মজুমদার, উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ মোবারক হোসেন প্রমূখ। এ সময় অফিসার্স ক্লাবের পক্ষ হতে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়াকে।

এর আগে সুলতানা রাজিয়া নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দুই বছর ৫ মাস কর্মকাল শেষে রেভিনিও ডেপুটি কালেক্টর হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ এ যোগদান করেন। সেখানে ৮ মাস কর্মকাল শেষে আজ উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে লক্ষীছড়ি উপজেলায় যোগদান করেন। সুলতানা রাজিয়া বিসিএস (প্রশাসন) ৩৫ তম ব্যাচের একজন কর্মকর্তা। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক কন্যা সন্তানের জননী ।

তিনি বলেন, আমি আজকেই লক্ষীছড়ি উপজেলায় যোগদান করেছি। উপজেলা নির্বাহী অফিসার হিসেবে লক্ষীছড়ি উপজেলার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই। সরকারি সেবা বিনা হয়রানিতে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই।পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও নারীদের কল্যাণে কাজ করতে চাই। এ লক্ষে স্থানীয় জন প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজ ও স্থানীয় সকলের সহযোগীতা চাই। সকলের সহযোগীতায় শিক্ষা, সংস্কৃতি ও উন্নয়নে লক্ষ্মীছড়ি উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য  লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইশতিয়াক ইমন ২০২২ সালের ৩১ জানুয়ারি সরকারি এক আদেশে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বদলী হলে  মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী অতিরিক্ত দায়িত্ব পালন করেন। এর পর সহকারি কমিশনার(ভূমি) হোসনেআরা ভারপ্রাপ্ত লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post