সুয়াবিলে জসনে জুলুশ সম্পন্ন

ফটিকছড়ি প্রতিনিধি: আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সমগ্র বিশ্বে রহমতে প্রেরিত। আর রহমত পেয়ে আনন্দ উৎসব করা মহান আল্লাহর

সিইউজে নতুন কমিটিকে খাগড়াছড়ির বিভিন্ন মহলের অভিনন্দন
রাঙ্গুনিয়ায় অগ্নিকান্ডে ১৬ বাড়ি ভস্মিভূত, কোটি টাকার ক্ষতি
খাগড়াছড়িসহ দেশের ৫০টি জেলা লকডাউন ‘রেড জোন’ করার ঘোষণা

ফটিকছড়ি প্রতিনিধি: আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সমগ্র বিশ্বে রহমতে প্রেরিত। আর রহমত পেয়ে আনন্দ উৎসব করা মহান আল্লাহর নির্দেশ (সুরা ইউনুস-৫৮)। জসনে জুলুশ উদযাপন এই আনন্দ প্রকাশেরই বর্হি:প্রকাশ।

গাউছিয়া কমিটি সুয়াবিল ইউনিয়ন শাখার সভাপতি জনাব আলহাজ্ব ইসমাইল সিকদার এর নেতৃত্বে উক্ত জসনে জুলুশে উপস্থিত ছিলেন আহলে সুন্নত ওয়াল জামাত সুয়াবিল ইউনিয়ন শাখার সভাপতি এস এম নঈম উদ্দিন, মাওলানা আবুল কাশেম ফারুকী, জনাব আবুল খাইর, সৈয়দ আবু বকর সিদ্দিক, নেজাম উদ্দিন সিকদার, মাওলানা মুজিবুল হক, হাফেজ আব্দুল লতিফ চাটগামী, মাওলানা রফিকুল আলম, মাওলানা মমতাজ উদ্দিন, ব্যাংকার আবু তৈয়ব, মাস্টার আবুল কালাম আবু, আতিকুল্লাহ সিকদার, কমিশনার মুহাম্মদ জয়নাল আবেদিন, মাস্টার নাজিম উদ্দিন, জনাব মুহাম্মদ শাহজাহান, মাওলানা মামুন উদ্দিন, মাওলানা সরওয়ার উদ্দিন আলকাদেরী, মুহাম্মদ এমরান উদ্দিন, আলহাজ্ব আলম সওদাগর, মাস্টার বদিউল আলম, এজহার আলাম, মুহাম্মদ আলী আজম সহ হাজারো নবী প্রেমিক মুসলিম জনতা।

সকাল ০৮ টায় সুয়াবিল আহমদিয়া তৈয়বীয়া সুন্নিয়া দাখিল মদরাসা হতে জুলুশ আরম্ভ হয়ে উত্তরে বৈদ্যেরহাট এবং দক্ষিণে চুরখাঁহাট- টেকের দোকান প্রদক্ষিণ করে মাদরাসা ময়দানে জমায়েত হয়ে মিলাদ কিয়াম ও মুনাজাতের মাধ্যমে জুলুশ সমাপ্ত হয়।