• July 27, 2024

সেনাবাহিনীর টহলে হামলাকারী সন্ত্রাসীদের ছাড় নয় – লে: কর্ণেল নওরোজ নিকোশিয়ার

                   মাটিরাঙ্গা সেনাজোনে নিরাপত্তা সম্মেলন

স্টাফ রিপোর্টার: সম্প্রীতির বাংলাদেশে সন্ত্রাসীদের কোন স্থান নাই, দেশের সার্বভৌমত্বের প্রতীক সেনাবাহিনীর টহলে যারা হামলা চালিয়েছে তাদের ও হামলার নির্দেশদাতাদের কোন ছাড় নয়। এ দেশে ধর্ম, বর্ণ, জাতি-গোষ্ঠি নির্বিশেষে সকলে সহাবস্থান বজায় রেখে বসবাস করছে মন্তব্য করে ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা সেনা অধিনায়ক লে: কর্ণেল নওরোজ নিকোশিয়ার বলেছেন, যারা বহি:বিশ্বে দেশের সুনাম ক্ষুন্ন করতে দেশের মানুষের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

২৯ আগস্ট সকালে জোন সদরে অনুষ্ঠিত মাসিক নিরাপত্তা সম্মেলন ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বলেন, পাহাড় নিয়ে একটি আঞ্চলিক সন্ত্রাসী সংগঠন গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে তাদের কঠোর হাতে দমন করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, পৌর মেয়র সামছুল হক, ২২আনসার ব্যাটালিয়ন অধিনায়ক বিকাশ চন্দ্র দাশ, মাটিরাঙ্গা উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ইমরান হোসেন, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সামছুদ্দিন ভুইয়া, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা এছাড়াও মাটিরাঙ্গা জোনের দায়িত্বপূর্ন এলাকার বিভিন্ন পাড়ার হেডম্যান-কারবারী, ইমাম, বৌদ্ধ ভিক্ষু(ভান্তে) জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post