• May 23, 2024

সৌদিআরবে রাঙ্গুনিয়ার প্রবাসী হত্যার ঘটনায় ৩ জনের মৃত্যুদন্ড

রাঙ্গুনিয়া প্রতিনিধি: সৌদি আরবে খুন হওয়া রাঙ্গুনিয়ার প্রবাসী মোহাম্মদ সেলিম (৫০) হত্যার ঘটনায় ৩ জনের মৃত্যুদন্ড দেয়া হয়েছে। সৌদি আরবের আদালতের রায়ে মৃত্যুদন্ড প্রাপ্তরা হলেন আবদুর রহমান বিন সুলতান আদদুয়াইশ আসসাউদি, ইলান আলী আবদুল্লাহ আল ইয়ামানি, আহমদ হাছান বশির আদওয়ানি।

নিহত মোহাম্মদ সেলিম রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কদমতলী গ্রামের মৃত ছৈয়দ আহমদের মেম্বারের পুত্র। নিহত সেলিমের ভাই জাহাঙ্গীর আলম বলেন, সৌদি আরবের আদালতের রায়ে ৩ মৃত্যুদন্ড প্রাপ্ত ব্যক্তির মৃত্যু দন্ড কার্যকর করা হয়েছে গত মাসের ১৯ তারিখ। আমার ভাইয়ের খুনীদের বিচার হওয়ায় সবার মাঝে স্বস্তি আসে। আমরা সৌদি সরকারের কাছে খুনীদের বিচার হওয়ায় কৃতজ্ঞতা জানাচ্ছি। উল্লেখ্য, সৌদি আরবের হাফার আল বাতেন জেলার কাইছুমা এলাকায় দীর্ঘদিন ধরে তরিতরকারি ও ফলের ব্যবসা করতেন সেলিম।

এ বছরের ১৫ ফেব্রুয়ারী এক সৌদি আরব ও দুই ইয়েমেনি নাগরিক সেলিমকে অপহরণ করে পরে হত্যা করে। ২৫ ফেব্রুয়ারী সৌদি আরবের একটি বালির পাহাড় থেকে গলিত লাশ উদ্ধার করে সেখানকার পুলিশ। সেলিমের ব্যবসায়িক সফলতা দেখে তার সম্পদ লুট করে নিতে তাকে অপহরণ করে হত্যা করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post