খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

সৌহার্দপূর্ণ পরিবেশ বজায় থাকলে এলাকার মানুষ ভালো থাকবে -লক্ষ্মীছড়ি জোন কমান্ডার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন সদরে সেনাবাহিনীর উদ্যোগে মাসিক আইন-শৃঙ্খলা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ সেপ্টেম্বর রোববার লক্ষ্মীছড়ি জোনে আয়োজিত মত বিনিময় সভায় লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, ইউপি চেয়ারম্যান, ওয়ার্ড মেম্বার, হেডম্যান কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় লে. কর্নেল মো. রাশেদুজ্জামান রাশেদ, পিএসসিজি বলেন,কোনোভাবেই এলাকার শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করা যাবে না। আমাদের মতের অমিল থাকতে পারে, সম্প্রদায় ভিন্ন হতে পারে, কিন্তু দেশ তো এক। তাই সবাইকে এলাকার উন্নয়নে, দেশের স্বার্থে কাজ করতে হবে। তিনি বলেন, জনপ্রতিনিধিদের আরো দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে উল্লেখ করে সৌহার্দপূর্ণ পরিবেশ বজায় থাকলে এলাকার মানুষ ভালো থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ৩২ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির উপ-অধিনায়ক মেজর এএইচএম জুবাইর, পিএসসি জি, এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন এস এম আরিফ মইনসহ সেনা অফিসারগণ।