খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রামগড়ে জেলা-উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের পদচারণা

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: খাগড়াছড়ির রামগড়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জেলা ও উপজেলার বীর মুক্তিযুদ্ধা বৃন্দ “মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা” মঞ্চ পরিদর্শনসহ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
রবিবার(২১ শে মার্চ) বেলা ২টায় রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে  মুক্তিযুদ্ধের ইতিহাস যুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশের ৫০ বছরের অর্জিত সাফল্য ও অর্জনকে তুলে ধরার নিমিত্তে  খাগড়ছড়ি জেলা প্রশাসকের সহযোগীতায় ৯ উপজেলায় বীর মুক্তিযোদ্ধের পরিদর্শনের মধ্যেদিয়ে রামগড় উপজেলা প্রশাসন এর আয়োজনে মুক্তিযুদ্ধের  উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলায় মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে ফুল দিয়ে মুক্তিযোদ্ধাদের বরণ করে নেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ও  ইউএনও(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদারসহ পৌর মেয়র মোঃ রফিকুল আলম কামাল।
সভায় ইউএনও(ভারপ্রাপ্ত) ও সহকারী কর্মকর্তা (ভূমি) উম্মে হাবিবা মজুমদারের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মুক্তিযুদ্ধের ইতিহাস ও ৫০ বছরের অর্জন নিয়ে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃরইচ  উদ্দীন, সাবেক জেলা ডেপুটি কমান্ডার মোঃ মোস্তফা,আব্দুল মান্নান, সাবেক রামগড় উপজেলা বীর মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ মফিজুর রহমান।
এই সময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কালাচান দেববর্মা,মোঃ আবুল কালাম, মোঃ ছালে আহমদ, ভূপেন ত্রিপুরা, মোঃআব্দুল মান্নান, মোঃসিদ্দিকুর রহমান, মোঃআবুল খায়ের,উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারী- বেসরকারী কর্মকর্তা দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় সংবাদকর্মীবৃন্দ।
উল্লেখ্য, রামগড় উপজেলাস্থ বিজয় ভাস্কর্য প্রাঙ্গণে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১৭ই মার্চ থেকে ২৩শে মার্চ পর্যন্ত ৭দিন ব্যাপী মুক্তিযুদ্ধের উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা চলমান।