স্বাস্থ্যবিধি মানার আহব্বান জানিয়ে মানিকছড়ি ইউএনও তামান্না মাহমুদের ঈদের শুভেচ্ছা

পাহাড়ের আলো: মাহে রমজান শেষে পবিত্র ঈদ-উল ফিতর উদযাপন উপলক্ষে মানিকছড়িবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ। ঈদুল ফিতর

মানিকছড়িতে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা বিষয়ক ওরিয়েন্টশন কর্মশালা
লক্ষ্মীছড়িতে আন্ত: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত
৩ পার্বত্য জেলার ৭৫ জনপ্রতিনিধি শপথ গ্রহণ করলেন

পাহাড়ের আলো: মাহে রমজান শেষে পবিত্র ঈদ-উল ফিতর উদযাপন উপলক্ষে মানিকছড়িবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ। ঈদুল ফিতরের আনন্দে সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ করেছেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার ও ‘করোনা’ প্রতিরোধ যুদ্ধা তামান্না মাহমুদ এক বার্তায় বলেন, বৈশ্বিক মহামারি ও প্রাণঘাতী‘করোনা ভাইরাস’ সারা বিশ্বে মাহে রমজান ও ঈদের আনন্দকে ম্লান করে দিয়েছে। এবার ভিন্ন আঙ্গিকে পালিত হচ্ছে ঈদুল ফিতরের আনন্দ। অনাড়ম্বর পরিবেশে ‘বৈশ্বিক মহামারি ও প্রাণঘাতি ‘করোনা’র করাল গ্রাসে সব আয়োজন, সব আনন্দ সীমিত করতে হচ্ছে আমাদের। ‘করোনা’ প্রতিরোধে সারা বিশ্বের ন্যায় এদেশের মানুষজন আজ গৃহবন্দি ও কর্মহীন। আর এসব কর্মহীন ও গৃহবন্দি মানুষের খাদ্যসংকট মোকাবেলায় সরকার ত্রাণ-সহায়তা, নগদ অর্থ,শিশু খাদ্য,শুকনা খাবার বিতরণ অব্যাহত রেখেছেন।

এখন আমারে সকলের উচিত স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের আনন্দ উপভোগ করার। পরিবেশ-পরিস্থিতির কারণে এবার ঈদের নামাজ সকল মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্টিত হবে। একে অপরের সাথে আলিঙ্গন বা কোলাকুলি করা থেকে বিরত থাকতে হবে। আসুন,আমরা সকলে মিলে স্বাস্থবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করি। এতে আপনি,আমি সকলে সুস্থ থাকবো,‘বৈশ্বিক মহারি‘করোনা’ প্রতিরোধে জয়ী হবো।