• June 16, 2024

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক উন্মুক্ত বৈঠক

 স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক উন্মুক্ত বৈঠক

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের নিমিত্তে সরকারের গৃহীত উন্নয়ন কর্মকান্ডসমূহের অগ্রগতি, সাফল্য ও অর্জন বিষয়ে জনসম্পৃক্ততার লক্ষ্যে রামগড় তথ্য অফিসের আয়োজনে ২৪ আগষ্ট বৃহস্পতিবার বেলা ১২ ঘটিকায় মানিকছড়ি উপজেলার ২নং বাটনাতলী ইউনিয়নের পান্নাবিল পাড়া কেন্দ্রে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে যুক্ত হয়ে সরকারের সাফল্য, উন্নয়ন কর্মকান্ড এবং গুজব, বাল্যবিবাহ বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার ও সমন্বয়) হাসিনা আক্তার।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য বিলকিস আক্তার, পাড়া কর্মী আমেনা বেগম। এছাড়া স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষিত দক্ষ জনশক্তি গড়ে তুলতে সরকারের গৃহীত কর্মসূচির সাথে সকলকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানানো হয়। অনুষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রামাণ্যচিত্র “বাঙালির কালোরাত” প্রদর্শন এবং সচিত্র বাংলাদেশ ও নবারুণ পুস্তিকা বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে তৃণমূলের জনসাধারণ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post