খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

হাফছড়ি ইউনিয়ন বিএনপি ইফতার মাহফিল ও পরিচিতি সভা

বিএম.বাশার: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার হাফছড়িতে ইফতার মাহফিল ও পরিচিতি সভার আয়োজন করেছে ইউনিয়ন বিএনপি। বৃহস্পতিবার হাফছড়ি স্থানীয় জিয়া স্মৃতি সংসদ কার্যালয়ে এ ইফতার মাহফিল ও পরিচিতি সভার আয়োজন করা হয়। এ সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন দলের নেতাকর্মীরা।
ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক,এম এন আবছার। এতে প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক, এড. মালেক মিন্টু।
এছাড়া বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, মোশাররফ হোসেন। খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোঃ আঃ রব রাজা, ক্ষণি রঞ্জ ত্রিপুরা, মোহাম্মদ হোসেন বাবু, গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ, সাধারণ সম্পাদক মোঃ নবী হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাফছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আবুল কাশেম। সঞ্চালনায় ছিলেন হাফছড়ি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোঃ ফারুক হোসেন সুমন। স্বাগত বক্তব্য রাখেন হাফছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক, আব্দুল বারেক। এছাড়াও ইফতার মাহফিল ও পরিচিতি সভার আয়োজনে উপস্থিত ছিলেন বিএনপির দল প্রেমী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ অন্যান্য দলের অসংখ্য নেতাকর্মীরা।
ইফতার মাহফিলে প্রধান বক্তা এড.মালেক মিন্টু বলেন, দলের ভেতর কেউ বিবাদ বিভাজন সৃষ্টি করলে বরদাস্ত করা হবে না। মানবতার মূল লক্ষ্যে পৌঁছানোর জন্য, গণতন্ত্র ও ভোটের অধিকার পুনরুদ্ধার করার প্রত্যয়ে সকল নেতাকর্মীকে একতাবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।