১৯৮৬ সালে শান্তিবাহিনীর চালানো গনহত্যায় নিহতদের স্বরনে রামগড়ে শোকসভা 

১৯৮৬ সালে শান্তিবাহিনীর চালানো গনহত্যায় নিহতদের স্বরনে রামগড়ে শোকসভা 

খাগড়াছড়ি প্রতিনিধি: ১৯৮৬ সালের ১৩ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত খাগড়াছড়ির রামগড়ের পাতাছড়া, চিনছড়িপাড়া ও রামগড় বাজারসহ আশপাশের এলাকায় পাহাড়ের আঞ্চলিক সশস্ত্

খাগড়াছড়ি সদর উপজেলা ভূমি কর্তৃপক্ষের সাথে সনাক-এসিজি’র মতবিনিময় সভা
রামগড়ে ইসলামী ব্যাংকের শাখার উদ্বোধন
রামগড়ে দক্ষতা উন্নয়নে শহর সমাজসেবা কর্তৃক ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ
খাগড়াছড়ি প্রতিনিধি: ১৯৮৬ সালের ১৩ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত খাগড়াছড়ির রামগড়ের পাতাছড়া, চিনছড়িপাড়া ও রামগড় বাজারসহ আশপাশের এলাকায় পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র উপজাতি সন্ত্রাসী সংগঠন সন্তুু লারমার শান্তিবাহিনীর চালানো গনহত্যায় ৩৪ জন নিরিহ বাঙ্গালিকে হত্যার প্রতিবাদে এবং গনহত্যায় নিহতদের স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে রামগড় বাসস্ট্যান্ডে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের রামগড় উপজেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত শোকসভায় সভাপতিত্ব করেন সংগঠনের রামগড় উপজেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুন নবী। সংগঠনের জেলা সাধারণ সম্পদক লোকমান হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান। অন্যান্যের মধ্যে সংগঠনের মহাসচিব আলমগীর কবির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান ডালিম, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা ৩৬ হাজার বাঙ্গালীর হত্যাকারী খুনি সন্তুু লারমাকে আঞ্চলিক পরিষদ থেকে অপসারণ করে দ্রুত বিচারের আওতায় আনার জোর দাবি জানান।

COMMENTS