• May 19, 2024

পলাশপুর জোন কর্তৃক দুঃস্থ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 পলাশপুর জোন কর্তৃক দুঃস্থ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের ঘন কুয়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল পলাশপুর জোন ( ৪০ বিজিবি )।

পলাশপুর জোন ৪০ বিজিবির উদ্যোগে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে পলাশপুর জোন আওতাধীন বেলছড়ি, শান্তিপুর ও দেওয়ানবাজার বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় স্থানীয় গরীব, অসহায় ও দুঃস্থ ১৫০ টি পরিবারের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেন, পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ পিএসসি, ইঞ্জিনিয়ার্স।

এছাড়াও বিএ-৬৪০৯ লেঃ কর্ণেল মোঃ আতিফ সিদ্দিকী, পিএসসি, জি, পরিচালক (লজিস্টিক), রিজিয়ন সদর দপ্তর, চট্টগ্রাম কর্তৃক আমতলী ও করল্যাছড়ি বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় স্থানীয় গরীব অসহায় ও দুঃস্থ ১৬৫ টি পরিবারের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে ।

এসময় অন্যান্যের মধ্যে পলাশপুর জোন এর সহকারী পরিচালক মোহাঃ দেলোয়ার হোসাইন, বিওপি কমান্ডারগণ এবং বিওপি’র অন্যান্য পদবীর সদস্য, বিএসবি, বিআইপি সদস্য এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post