২দিনেও উদ্বার হয়নি রামগড়ে অস্ত্রের মুখে অপহৃতরা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ের যৌখ খামার এলাকা থেকে অস্ত্রের মুখে অপহৃত একটি বেসরকারি কোম্পানির বিপনন কর্মকর্তা মঞ্জুরুল আলম(৩৫) ও কর্মচরীর রাজ

খাগড়াছড়ি ও রাঙামাটিতে বুধবার সকাল-সন্ধ্যা অবরোধ
খাগড়াছড়িতে বিএনপি নেতাকর্মীদের বাসাবাড়িতে হামলা
মানিকছড়ি যোগ্যাছোলা চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ কাল

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ের যৌখ খামার এলাকা থেকে অস্ত্রের মুখে অপহৃত একটি বেসরকারি কোম্পানির বিপনন কর্মকর্তা মঞ্জুরুল আলম(৩৫) ও কর্মচরীর রাজু মিয়া ২ দিনেও উদ্ধার হয়নি। অপরদিকে অপহিৃতদের পরিবারের সদস্যরা রয়েছে আতংকে ।

২৩ আগষ্ট রবিবার দুপুর ১টার দিকে ফেনী থেকে খাগড়াছড়ি আসার পথে উপজাতীয় সন্ত্রাসীরা তাদের অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় । ঘটনার পরপরই অপহৃতদের উদ্ধারে নামে যৌখ বাহিনী। তবে অপহরের ২দিনেও তাদের উদ্ধার করা সম্বভ হয়নি ।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুজ্জান জানান, ফেনী থেকে প্লাস্টিক মালামাল নিয়ে একটি পিকআপ(ফেনী ন-১-১১৪১) রামগড়ের যৌথ খাবার এলাকায় পৌছলে ৩/৪জনের একদল দূর্বৃত্ত তাদের গাড়ীতে থাকা মার্কেটিং কর্মকর্তা মঞ্জুরুল আলম(৩৫) ও কর্মচরীর রাজু মিয়াকে ২৭) কে ধরে নিয়ে যায়। এসময় সন্ত্রাসীরা গাড়ীটির চাবিও নিয়ে যায়। স্থানীয়রা জানায়, চাঁদার জন্য পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ প্রসীত গ্রুপের সদস্যরা পিলাক ঘাট এলাকার পোস্ট কমান্ডারের নেতৃত্বে এ অপহরণের ঘটনা ঘটে।