• June 23, 2024

৩৩৩ এ কল পেয়ে অসহায়কে খাদ্য সহায়তা দিলেন রামগড় ইউএনও

 ৩৩৩ এ কল পেয়ে অসহায়কে খাদ্য সহায়তা দিলেন রামগড় ইউএনও

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: ‘ মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না… ও বন্ধু।’ হ্যাঁ সমাজের কিছু মানুষ,জনপ্রতিনিধি, সরকারী-বেসরকারি কর্মকর্তাগন এখনো রয়েছে যারা বিপদে আপদে নিজের এবং সরকারী সাহায্য দিয়ে মানুষের পাশে দাঁড়ায়, সাহায্য-সহানুভূতির মাঝে অসহায়, দুঃস্থ মানুষের পাশে সমাজের অনেকেই দাঁড়ায়।

বিশেষ করে ভয়াবহ কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রমণের সংকট কালীণ সময়ে কেউ নীরবে আবার কেউ প্রকাশ্যে সহযোগিতা করেছে অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী, কর্মহীন, ঘরবন্দি মানুষদের। আজ তার ব্যতিক্রম হয়নি রামগড় উপজেলার ইউএনও মমতা আফরিন এর। ৩৩৩ তে কল করে অসহায় হতদরিদ্র সকিনা বেগম উপজেলা প্রশাসনের নিকট সাহায্যে চাওয়ায় জরুরী ভিত্তিতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। অন্যদিকে স্বামী বিদ্যানন্দ অনাথ আশ্রমের কোমলমতি শিশুদের হাতে কিছু আম লিচু ও পঞ্চাশ কেজি চাউলসহ একটি ফুটবল উপহার প্রদান করেন। অপরদিকে ২নং পাতাছড়া ইউপিস্থ ২নং ওয়ার্ডের আব্দুল জলিল চারদিন ধরে মুড়ি খেয়ে দিন যাপনের খবর পান।

এ সংবাদে সরেজমিনে গিয়ে অসহায় জলিলের হাতে তুলেদেন পঞ্চাশ কেজি চাউল, ডাল,আলু, পেয়াজ,মুড়ি,চিড়া, এক ক্রেট ডিম, তেল, লবন, চিনি পৌঁছে দেন ইউএনও মমতা আফরিন। এবিষয়ে এলাকায় সরেজমিনে ঘুরে দেখা গেছে- উপজেলা প্রশাসন অসহায়- অনাথদের পাশে দ্রুত খাদ্য সামগ্রী তুলে দেয়ায় এলাকার সাধারণ মানুষজনরা সাধুবাদ জানিয়েছেন। এ ধরনের কঠিন সময়ে সমাজের বিত্তবানদের নিজ নিজ সামর্থ্য অনুযায়ী গরীব, অসহায় এবং সুবিধাবঞ্চিতদের পাশে এগিয়ে আসার আহবান জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post