খাগড়াছড়িতে বিশ্ব সাদাছড়ি দিবস পালন, ডিজিটাল সাদাছড়ি বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: “সাদাছড়ি ব্যবহার করি,নিশ্চিন্তে পথ চলি” স্লোগানে খাগড়াছড়িতে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবসে আলোচনা সভা ও সাদাছড়ি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসক হলরুমে বিশ^ সাদাছড়ি দিবস পালন উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রতিবন্ধী বিষয়ক অফিসার মোহাম্মদশাহ জাহান এর সভাপতিত্বে ডা. সৈয়দা লুলু মারজান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এতে বিশেষ অতিথি ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক হাবিব-উল্লাহ মারুফ,অতিরিক্ত পুলিশ সুপার সদর মেহেদী হাসান,জেলা সমাজ সেবার উপ পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলামসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ প্রতিবন্ধীরা এতে অংশ নেয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিবন্ধীরা এদেশের বোঝা নয়। প্রতিবন্ধীরা সকলের আন্তরিকতা ও সহযোগিতা পেয়ে সুশিক্ষিত হয়ে গড়ে উঠলে তারই দেশের জন্য বিশেষ অবদান রাখবে পারে। সে সাথে প্রতিবন্ধীদের জন্য সরকারের নেওয়া উদ্যোগের কথা তুলে ধরে নানা প্ররিকল্পনা ও আগামীতে প্রতিবন্ধীদের নিদিষ্ট ভাতার আওতায় আসবে বলে তিনি জানান। এতে জেলার ২০ জন দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে ডিজিটাল সাদাছড়ি বিতরণ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post