খাগড়াছড়িতে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে জেলা যুবলীগ। এ উপলক্ষে সকালে শহরের কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতাকর্মীরা। এসময় খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, সহসভাপতি মেহেদী হাসান হেলালসহ জেলা ও সদর উপজেলাসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেক কেটে আলোচনা সভা করেন নেতৃবৃন্দরা। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে বলেন, আগামি নির্বাচনে যুবলীগ মাঠে থাকবে। নৌকা প্রতীককে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তারা।

এদিকে, শহরের নারিকেল বাগান সড়কস্থ জেলা আ.লীগের দলীয় কার্যালয়ে কেক কাটা, পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভার মধ্য দিয়ে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে দলের অপর একটি অংশ।

Read Previous

খাগড়াছড়িতে জেলা আইন-শৃংখলাসহ কয়েকটি কমিটির সভা অনুষ্ঠিত

Read Next

সুষ্ঠু নির্বাচনই সরকারের লক্ষ্য : প্রধানমন্ত্রী