গুইমারাতে সেনাবাহিনীর আয়োজনে কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠান 

Homeস্লাইড নিউজশিরোনাম

গুইমারাতে সেনাবাহিনীর আয়োজনে কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠান 

বিএম.বাশার, গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়ন সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছে। ২০ এপ্রিল  সকাল ১১ টার দিকে গুইমারা রিজিয়নের শহিদ

মানিকছড়িতে সেমুতাং গ্যাসক্ষেত্রে ভূমির মালিকানা নিয়ে বিরোধ বেড়েই চলছে
খাগড়াছড়িতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
রামগড়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১জনকে ৫০ হাজার টাকা জরিমানা
বিএম.বাশার, গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়ন সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছে।
২০ এপ্রিল  সকাল ১১ টার দিকে গুইমারা রিজিয়নের শহিদ লেঃ মুশফিক হলে থেকেই গুইমারা সরকারি কলেজের মাঠে সেনাবাহীনি গুইমারা রিজিয়নের এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার সাধারণ জনগনের ২৫০জন কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী ও ২৫ জন আসহয়ের মাঝে আর্থীক আনুদান প্রধান করেন।
এসময় উপস্থিত ছিলেন কমান্ডার বিএ ৪৯৪২ ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন বিএএমএস,এনডিসি,পিএসসি, জি। বিএম,  বিএ ৭৫৮০ মেজর আহসান উজ্জামান পিএসসি জি, সহ সকল জোন কমান্ডার ও অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
রিজিয়ন কমান্ডার বলেন জনসাধারণের যে কোনো সমস্যার সহযোগিতা করেন এবং ভবিষ্যতেও জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
বাংলাদেশ সেনাবাহিনী গুইমারা রিজিয়ন ক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ  ভূমিকা রেখে চলেছে।