ত্রাণ প্রতিমন্ত্রীর স্বাক্ষর জাল করার অপরাধে খাগড়াছড়িতে ২ প্রতারক আটক

খাগড়াছড়ি প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপির স্বাক্ষর জাল করে কম্বল নিতে এসে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে গ্রেফতার হয়েছেন ২ প্রতারক। গ্রেফতার শেষে তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। ১ ফেব্রুয়ারি সোমবার বিকেলে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন জেলার গুইমারা উপজেলার জালিয়াপাড়া এলাকার নুর ইসলামের ছেলে মোশাররফ হোসেন (৪০) এবং একই এলাকার জাকির হোসেনের ছেলে নজরুল ইসলাম (২৩)।
খাগড়াছড়ি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেন বলেন, ২প্রতারক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর স্বাক্ষর জাল করে কম্বলের জন্য জেলা প্রশাসক বরাবর আবেদন করেছিল। আবেদন পত্রটি সন্দেহজনক মনে হলে আমরা প্রতিমন্ত্রীর একান্ত সচিবের সাথে বিষয়টি নিয়ে কথা বলে এর সত্যতা পাইনি। পরে সন্দেহ হলে তাদের আটক করে পুলিশে সোর্পদ করা হয়।’
ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ মো. আব্দুর রশিদ বলেন, আটককৃত প্রতারকদের বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। খাগড়াছড়ি জেলা ছাড়া অন্য কোথাও তারা এভাবে প্রতারণার আশ্রয় নিয়ে সুবিধা নিয়েছে কিনা সে বিষয়টিও আমরা খোঁজ নিচ্ছি। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর স্বাক্ষর জাল করার অপরাধের তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হচ্ছে।

Read Previous

খাগড়াছড়িতে আসলো ১২ হাজার করোনার টিকা ডোজ

Read Next

পানছড়িতে এক গৃহহীনকে মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশন’র ঘর উপহার