• May 15, 2024

পরকিয়া’র জের: পানছড়িতে ডাক্তার আটক

পানছড়ি প্রতিনিধি: পরকিয়া প্রেমে জড়িয়ে জনতার হাতে আটক হয়েছে এক হাতুড়ে ডাক্তার। ২৩ জুন শনিবার দুপুরে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার যৌথ খামার এলাকার এ ঘটনা ঘটে। এলাকাবাসীর সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ উপজেলার ইসলামপুর এলাকার মৃত নবী হোসেন’র বড় ছেলে আব্দুল কাদের ওরফে কাদের ডাক্তার (৫৫)। পাশর্^বর্তী যৌথ খামার এলাকার মৃত- মংশী মার্মার স্ত্রী উচংমা মার্মার সাথে দীর্ঘ দিন যাবৎ অবৈধ ভাবে মেলামেশা করে আসছিল। প্রভাবশালী ও পরিচিত হওয়ার সুবাদে এলাকাবাসী বারবার সতর্ক করার পরেও তা বন্ধ হয়নি।

তাই এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে দুপুর আড়াইটার দিকে ঊভয়কে আটক করে। পরবর্তিতে পুলিশের উপস্থিতি টের পেয়ে আঃ কাদের পালানোর চেষ্টা করলে বিক্ষুব্দ জনতা আবারো তাকে আটক করে গনধোলাই দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানা ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানায়, জনতার হাতে আব্দুল কাদের ও উচংমা মার্মা আটক হওয়ার খবর পেয়ে ফোর্স নিয়ে তাদের থানা হেফাজতে রাখি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।

কাদেরের প্রথম স্ত্রী ৮বছর পূর্বে মারা যাওয়ার পর মোহাম্মদপুর এলাকার বাসিন্দা আফ্রিদ জান্নাত বিউটিকে বিয়ে করে। তার দু’সংসারে দুই ছেলে ও দুই মেয়ে আছে। বিউটি বর্তমান ৩নং পানছড়ি সদর ইউনিয়নের ৪,৫,৬ নং সংরক্ষিত মহিলা সদস্য।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post