পরীক্ষায় নকল করার কোনো সুযোগ নেই -মাটিরাঙ্গা ইউএনও

অন্তর মাহমুদ: মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেছেন, মান সম্মত শিক্ষা অর্জনে শিক্ষার্থীদের নকলমুক্ত পরিবেশে পরীক্ষা দেয়ার মানসিকতা গড়ে তুলতে হবে। দেশ ও জাতিকে উন্নতির সর্বোচ্চ পর্যায়ে যেতে মানসম্মত শিক্ষার বিকল্প নাই মন্তব্য করে তিনি এ বছর মাটিরাঙ্গার বিভিন্ন এসএসসি পরীক্ষা কেন্দ্রগুলোর দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও কর্তকর্তা-কর্মচারীদেরকে নিরাপদ, পরিছন্ন ও সব ধরনের ভীতিমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহনে সচেতন থাকার আহবান জানান।

মঙ্গলবার ২৮ জানুয়ারি মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুল এর এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব বলেন।

মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি মো: শামছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এসএস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র মো: আবু ইউছুফ, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো: আলা উদ্দিন লিটন, মাটিরাঙ্গা পৌরসভার সদর ওয়ার্ডের কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো: শহিদুল ইসলাম সোহাগ, প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মো: নুরুল ইসলাম।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো:শামছুল হক প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশকে সম্মাননা স্মারক হাতে তুলে দেন। বিদায় অনুষ্ঠানে সহকারী হেড টিচার দীপ্তি রানী হাজারীসহ অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Read Previous

তিনটহরী উচ্চ বিদ্যালয়ে ২৪তম এসএসসি পরীক্ষার্থী বিদায় ও বরণ অনুষ্ঠান

Read Next

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্ট উপজেলা সদর ও দেওয়ান পাড়া একাদশ ফাইনালে