পাহাড়ের মানুষের বই পড়ার আগ্রহ আছে -গুইমারা রিজিয়ন কমান্ডার

আলমগীর হোসেন: গুইমারা রিজিয়নের কমান্ডার একেএম সাজেদুল ইসলাম বলেছেন পাহাড়ের মানুষের বই পড়ার আগ্রহ আছে। বই মেলার আয়োজনে পাহাড়ের জনগন বইয়ের প্রতি ও মাতৃভাষার প্রতি ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। মানিকছড়িতে আয়োজিত অমর একুশে বই মেলার অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে গুইমারা রিজিয়ন কমান্ডার এসব কথা বলেন।

গুইমারা রিজিয়নের নির্দেশে মানিকছড়িতে দুই দিনব্যাপী অমর একুশে গ্রন্থ মেলার আয়োজন করে সিন্দুকছড়ি জোনের সেনাবাহিনী। ২০ ফেব্রুয়ারি বুধবার মানিকছড়ি উপজেলা টাউন হল চত্বরে সেনাবাহিনীর অনুপ্রেরণায় অনুষ্ঠিত হয় অমর একুশে গ্রন্থমেলা। মেলায় সমবেত হয় উপজেলার শিশু শিক্ষার্থীরা।  শিশু-কিশোরদের জন্য এটা বিশাল প্রাপ্তি। এসব শিশু-কিশোররা অমর একুশে গ্রন্থমেলা স্বচোখে দেখতে পরে আনন্দিত।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল: রুযায়েত মামুদ হাছিব। মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্র্যাগ্য মারমা, মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আলম চৌধুরী, ডা: নোমান মিয়া উপস্থিত ছিলেন।

পরে মানিকছড়ি উপজেলা হাসপাতলকে একটি হুইল চেয়ার, টেজারসহ অপারেশনের সামগ্রি প্রদান করেন গুইমারা রিজিয়নের কমান্ডার একেএম সাজেদুল ইসলাম।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post