মহালছড়িতে অতিবৃষ্টি জনিত জলাবদ্ধতায় জনসাধারণের দুর্ভোগ নিরসনে এগিয়ে আসলেন সেনাবাহিনী 

Homeস্লাইড নিউজশিরোনাম

মহালছড়িতে অতিবৃষ্টি জনিত জলাবদ্ধতায় জনসাধারণের দুর্ভোগ নিরসনে এগিয়ে আসলেন সেনাবাহিনী 

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে গেল রাতে অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলের কারনে মাইসছড়ি বাজার সংলগ্ন পানি নিষ্কাষনের স্লুইস গেইটটি ময়লা আবর্জন

খাগড়াছড়িতে ফায়ার সার্ভিস সপ্তাহ উদ্বোধন
খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যাসায়ী আটক
লক্ষ্মীছড়ি জোনে মাসিক নিরাপত্তা ও মত বিনিময় সভা
মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে গেল রাতে অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলের কারনে মাইসছড়ি বাজার সংলগ্ন পানি নিষ্কাষনের স্লুইস গেইটটি ময়লা আবর্জনায় ভরাট হয়ে পানি নিষ্কাশন বন্ধ  হয়ে যাওয়ায় মহালছড়ি-খাগড়াছড়ি সড়ক ও তৎসংলগ্ন  আশেপাশের এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। ফলে যানবাহন চলাচলে সমস্যার সৃষ্টি হয় এবং  সাধারণ জনগন চরম দুর্ভোগে পরে।
সৃষ্ট সমস্যাটি নিরসনের লক্ষ্যে ১৪ সেপ্টেম্বর বুধবার সকালে  মহালছড়ি জোনের জোন কমান্ডার লে: কর্ণেল শাহরিয়ার শাফকাত ভূইয়া, পিএসসি-এর নির্দেশে বিজিতলা সাবজোনের সেনা সদস্যরা  স্থানীয় প্রতিনিধিদের সাথে সমন্বয়ের মাধ্যমে সুইচগেটে আটকে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার করেন।  ফলে পানি নিষ্কাশন স্বাভাবিক হয় এবং উক্ত এলাকার আবদ্ধ পানি সরে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
মহালছড়ি জোনের সেনা সদস্যদের এমন উদ্যোগে এলাকার স্থানীয় জনগণ সন্তোষ প্রকাশ করেন এবং সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।