মাটিরাঙ্গা মহোৎসব উদযাপন কমিটি গঠন

মাটিরাঙ্গা প্রতিনিধি: সনাতন সম্প্রদায়ের ধর্মীয় উৎসবগুলোর অন্যতম অনুষ্ঠান বাৎসরিক মহোৎসব। উৎসবটি প্রতি বছরের ন্যায় এবারও মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরে অনুষ্ঠিত হবে।

রবিবার সন্ধ্যায় মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরে মহোৎসব উদযাপন উপলক্ষে সনাতনী সম্প্রদায়ের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মন্দির পরিচালনা পর্ষদ‘র সভাপতি ব্রজলাল দে‘র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন মন্দির পরিচালনা পর্ষদ‘র সাধারণ সম্পাদক স্বপন কান্তি পাল।

সভায় সচেতন সনাতনী সম্প্রদায়ের উপস্থিতিতে জমকালো আয়োজনের মধ্যদিয়ে আগামী ১১ ও ১২ মার্চ-২০২০ খ্রীষ্টাব্দে “অষ্ট প্রহর ব্যপী” বাৎসরিক মহোৎসব উদযাপনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় উপস্থিত সনাতনী সম্প্রদায়ের সম্মতিতে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষাকালী মন্দির মহোৎসব উদযাপন-২০২০ পরিচালনা কমিটির সভাপতি হিসেবে ব্রজলাল দে ও সাধারণ সম্পাদক হিসেবে প্রশান্ত কুমার সাহা‘কে দায়িত্বভার প্রদান করা হয়।

এ ছাড়াও ডাঃ মানিক চন্দ্র দেবনাথ কে সিঃ সহ সভাপতি, সমীর চন্দ্র বনিক কে সহ-সভাপতি, স্বপন কান্তি পাল কে যুগ্ন সম্পাদক, শশাংকর কিশোর ত্রিপুরা লিটন‘কে সাংগঠনিক সম্পাদক ও অরুণ বণিক কে অর্থ সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট একটি মহোৎসব উদযাপন কমিটির গঠন করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post