মানিকছড়িতে গ্রামীণ ব্যাংকের কেন্দ্র প্রধান কর্মশালায় চারা বিতরণ

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

মানিকছড়িতে গ্রামীণ ব্যাংকের কেন্দ্র প্রধান কর্মশালায় চারা বিতরণ

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: নোবেল শান্তি পুরস্কার প্রাপ্ত গ্রামীণ ব্যাংক রাঙ্গামাটি যোনের মাটিরাঙ্গা এরিয়ার যোগ্যাছোলা মানিকছড়ি শাখায় ত্রৈম

মানিকছড়িতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার
“মায়ার বাঁধন” কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন
সিন্দুকছড়িতে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ বিতরণ

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: নোবেল শান্তি পুরস্কার প্রাপ্ত গ্রামীণ ব্যাংক রাঙ্গামাটি যোনের মাটিরাঙ্গা এরিয়ার যোগ্যাছোলা মানিকছড়ি শাখায় ত্রৈমাসিক কেন্দ্র প্রধান বৈঠক ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় অংশ নেয়া কেন্দ্র প্রধান ও সহযোগী কেন্দ্র প্রধানদের মাঝে ব্যাংকটির পক্ষ থেকে বিভিন্ন প্রকার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

রবিবার সকালে মানিকছড়ি উপজেলার গাড়িটানাস্থ শাখা অফিসে অনুষ্ঠিত এ কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা এরিয়ার এরিয়া ম্যানেজার অখিল চন্দ্র দাশ। শাখা ব্যবস্থাপক মুহাম্মদ আবু বকর সিদ্দিক এতে সভাপতিত্ব করেন।কর্মশালায় কেন্দ্র প্রধানদের দ্বায়িত্ব কর্তব্য, গ্রামীণ ব্যাংকের চলমান সুযোগ সুবিধা, নিয়মনীতি,বৃক্ষরোপন কর্মসূচি পালনে উদ্বুদ্ধ করন, গ্রামীণ মেডিকেল সেন্টার সম্পর্কে দিকনির্দেশনামূলক ধারণা দেওয়া হয়।বাংলা নববর্ষ ১৪৩০ সালের জন্য নির্বাচিত প্রত্যন্ত অঞ্চলের প্রায় ৩২ জন নারী কেন্দ্র প্রধান ও সহযোগী কেন্দ্র প্রধান এতে অংশ নেন। এসময় শাখার সেকেন্ড ম্যানেজার মোঃ মোজাম্মেল হোসাইন,অফিসার পূর্ণি চাকমা,কর্মচারী সমিতির শাখা প্রতিনিধি মোঃ রুবেল মিয়া উপস্থিত ছিলেন।