রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমাণ আদালতে ১০ প্রতিষ্টানকে ৭৭ হাজার টাকা জরিমানা

শান্তি রঞ্জন চাকমা: রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতে ১০ প্রতিষ্ঠানকে ৭৭ হাজার টাকা জরিমানা ও সড়কের পাশে গড়ে উঠা ফুটপাতের স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

মঙ্গলবার সরফভাটা ও পোমরা ইউনিয়নে অভিযান পরিচালনা করেন নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান। এসময় উপস্থিত থেকে সহযোগিতা করেন রাঙ্গুনিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম পূর্বিতা চাকমা, জেলা ড্রাগ সুপার মো. কামরুল হাসান ও রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক সুব্রত চৌধুরী। উপজেলার সরফভাটা ক্ষেত্রবাজারে লাইফ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালালে কাউকেও পাওয়া যায়নি। ক্ষেত্রবাজারে মেয়াদ উত্তীর্ণ ও অনুমোদন ছাড়া ওষুধ বিক্রির দায়ে আমির হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সড়ক দখল করে দোকানের মালামাল রাখার দায়ে হাইওয়ে আইনে সরফভাটা ক্ষেত্র বাজারের মো. হোসেন, শহীদুল্লাহ চৌধুরী, পোমরার গোচরা এলাকার মহরম আলী, কপিল উদ্দিন, মো. জসিম , মো. সিরাজ প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৩০ হাজার টাকা, গোচরা এলাকার আবদুল মান্নানকে ২ হাজার টাকা, সরফভাটার ক্ষেত্রবাজারে মো. আলমগীরকে ১০ হাজার টাকা, পোমরা শান্তির হাটে আজিজুর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ইউএনও মো. মাসুদুর রহমান বলেন, সকল প্রকার অপরাধের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Read Previous

বিরল ভালবাসার অনন্য দৃষ্টান্ত

Read Next

সেনা ক্যাম্প স্থাপনের দাবীতে বাঙ্গালহালিয়ায় মানববন্ধন