রামগড়ে আবাসিক এলাকায় অগ্নিকান্ডে ৮ বসতঘর পুড়ে ছাই

রামগড় প্রতিনিধি: রামগড় আবাসিক এলাকায় অগ্নিকান্ডে রান্না ঘরসহ ৮টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ১৫ মার্চ রবিবার রামগড় পৌরসভার বাজার সংলগ্ন ঘনবসতিপূর্ণ রামগড় আবাসিক এলাকায় বেলা ২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে রুহুল আমিন মানিকের চারটি বসতঘর ও ডা. বাদল চক্রবর্তীর দুটি ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ডাক্তার বাদল চক্রবর্তী জানান, নিজের হার্ডের চিকিৎসার জন্য আজ রামগড় প্রাইম ব্যাংক থেকে তোলা পঁচাশি হাজার টাকা ও ঘরে রক্ষিত স্বর্ণালঙ্কারসহ কিছুই রক্ষা করতে পারিনি।

রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা জানান, খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। রান্নার চুলার আগুন থেকে এ অগ্নিকান্ডর সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে ।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের দেখতে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান ,উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা নির্বাহী অফিসার আ,ন,ম, বদরুদ্দোজা, রামগড় থানার অফিসার ইনচার্জ সামসুজ্জামান, প্যানেল মেয়র আহসান উল্ল্যাহসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

এদিকে পরিদর্শন কালে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধিগন ক্ষতিগ্রস্থদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন

Read Previous

‘নগদ’ এর ডাইরেক্টর রনির বাড়িতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেল

Read Next

রামগড়ে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত