রামগড়ে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বিশ্ব প্রদীপ কুমার কারবারী

 রামগড়ে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বিশ্ব প্রদীপ কুমার কারবারী

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: জেলার রামগড় উপজেলায় ভারত সীমান্তবর্তী প্রত্যন্ত এলাকায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ধর্মবিষয়ক ও জেলা পরিষদ এবং ধর্মীয় প্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

শুক্রবার ৮ জুলাই দুপুরে উপজেলা চেয়ারম্যান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল কাজের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনের মধ্যেছিল- শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালিবাড়ী নাটমন্দির টাইলস ও রং করন, পূঁজামন্ডপ ও নাটমন্দির উন্নয়ন ও সংস্কার প্রকল্প, কির্তনীয় দল ও তীর্থযাত্রী নিবাস, মহাশ্মশান বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজ। পরে নান্টু পৌরহিতের সহযোগিতায় বিশ্ব শান্তি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপদেষ্টা ও প্রধান উপদেষ্টা রামেশ্বর শীল ভূবন জ্যোতি বৈষ্ণব, সুনীল দেবনাথ, তেল চন্দ্র ত্রিপুরা,চন্দন চক্রবর্তী (মহারাজ),অরুন মজুমদার,তাপস ত্রিপুরা, পলাশ দেবনাথ, শ্রীশ্রী দক্ষিনেশ্বরী কালীবাড়ী পর্যদের সভাপতি ও রামগড় প্রেসক্লাব সভাপতি শ্যামল রুদ্র, সাধারণ সম্পাদক- প্রমোদ বিহারী নাথ, সহ সাধারণ সম্পাদক-অজিত চন্দ্র দেবনাথ, অর্থ সম্পাদক-পলাশ দেবনাথ, সহ অর্থ সম্পাদক- রিপন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক-কৃষ্ণ কান্তি নাগ, সহ সাংগঠনিক সম্পাদক – লক্ষণ দেবনাথ, সহ সাংগঠনিক সম্পাদক- দিবাকর মজুমদার, সহ দপ্তর সম্পাদক- শ্যামল দেবনাথ, সহ দপ্তর সম্পাদক- জয়ন্ত দেবনাথ, তথ্যপ্রযুক্তি সম্পাদক – ডা:বিজয় মজুমদার, ধর্ম বিষয়ক সম্পাদক- হরি সাধন বৈষ্ণব, সহ ধর্ম বিষয়ক সম্পাদক- জগদীশ দেব নাথ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক- বাবুল ঘোষ, মহিলা বিষয়ক সম্পাদিকা- রুপনা চক্রবর্তী, সদস্য-রাজু কর।

এতে আরো উপস্থিত ছিলেন কমিটির সদস্য-সদস্যা সহ সাংস্কৃতিক সংগঠক ও স্থানীয় সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post