লক্ষ্মীছড়িতে আহম্মেদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় আহম্মদ আলীর হত্যার প্রতিবাদ, খুনিদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয়রা। ১৩মে উপজেলা সদরে এ মানববন্ধন কর্মসূচি পালন করে। এসময় আহম্মেদ আলীর স্বজনরা খুনিদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত ৮মে লক্ষ্মীছড়ির ময়ুরখীল এলাকার ফিরোজের আম বাগানে সবজি ব্যবসায়ী আহম্মদ আলীর লাশ পাওয়া যায়। এ ঘটনায় আম বাগানের মালিক মো: ফিরোজ ও তার স্ত্রী আলেয়াবেগমকে আসামী করে লক্ষ্মীছড়ি থানায় মামলা করেন নিহতের ছেলে মো. আল আমিন। পুলিশ এ মামলার আসামী ফিরোজের স্ত্রীকে আটক করে আদালতে পাঠায়। এদিকে ঘটনার পর পরই বাগানের মালিক ফিরোজ পলাতক রয়েছে।

পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে। ইতি মধ্যে একাধীক ব্যক্তির স্বাক্ষ্য গ্রহণ সম্পন্ন করেছেন মামলার তদন্তকারী অফিসার এসআই মো: জসিম উদ্দিন।

ঘটনার আগের দিন নিখোঁজ হয় আহম্মেদ আলী। পরদিন সকালে ফিরোজের আম বাগানে শশুরকে খোঁজতে গিয়ে লাশ সরাতে দেখে ফেলে জামাই সোলেয়মান। এর পর থেকেই পলাতক রয়েছ। এলাকাবাসীর দাবি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত খুনিদের আইনের আওতায় এনে বিচার করে ফাঁসিতে ঝুলানো।

Read Previous

গুইমারা ইটভাটায় পায়ে শেকল বেঁধে শ্রমিক নির্যাতনের অভিযোগে ম্যানেজারসহ আটক ২

Read Next

মাটিরাঙ্গায় ১০টাকায় চাল কিনলো নিন্ম আয়ের মানুষ