লক্ষ্মীছড়িতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩দিন ব্যাপি আয়োজিত এ মেলার উদ্বোধন ঘোষণা করেন।

৫ ডিসেম্বর বৃহস্পতিবার উপজেলা কমিউনিটি সেন্টারে আয়োজিত মেলায় সভাপতির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো: সফিকুল ইসলাম ভূইয়া, লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষাক আবু বক্কর ছিদ্দিক, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার প্রনব কুমার পোদ্দার। অনুষ্ঠান সঞ্চালনা করেন লক্ষ্মীছড়ি কলেজের প্রভাষক অপু মজুমদার। মেলায় ৮টি স্কুলের পক্ষ হতে স্টল প্রদর্শন করা হয়। আগামী শনিবার মূল্যায়ন ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে মেলার সমাপ্তি হবে।

Read Previous

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ’ নামে নতুন সংগঠন’র আত্মপ্রকাশ, বাঙ্গালী সকল সংগঠন বিলুপ্ত ঘোষণা

Read Next

রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এড. জসিম উদ্দিন মজুমদার শেষ মূহুর্তের প্রচারণায়…