লামায় আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় আসন্ন ৫ম উপজেলা পরিষদের আওয়ামী লীগের মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহে—ওয়া ইন্নাহে রাজেউন)।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে স্ট্রোক করে একটি বেসরকারী হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন। তিনি তিন মেয়ে, এক স্ত্রী ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি গত বৃহষ্পতিবার বান্দরবান জেলা নির্বাচন অফিস থেকে লামা উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদের ফরম সংগ্রহ করেন। একইদিন লামায় এসে শুক্রুবার উপজেলার ৭ ইউনিয়নের প্রতিটি মসজিদে দোয়া মুনাজাতের আয়োজন করেন। একইদিন সন্ধ্যায় লামাবাজারস্থ জেলা পরিষদ গেষ্টহাউসে উপজেরা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মত বিনীময সভায় বক্তব্য রাখার এক পর্যায়ে ষ্ট্রোকে আক্রান্ত হন। তাকে সেখান থেকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্ষে ও পরে চকরিয়াস্থ জমজম হাসপাতালে স্থানান্তর করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে মোহাম্মদ ইসমাইলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বান্দরবান, কক্সবাজার জেলাসহ সমগ্র এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক ইসলাম বেবী, উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন, প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ দেখতে যান এবং শোক তন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। শনিবার দুপুর ২টার সময় লামা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ও বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে জানাজা শেষে পারিবারিক করবস্থানে মরহুম মোহাম্মদ ইসমাইলকে দাপন করা হয়। জানাজায় দশ হাজারেরও বেশি মানুষ অংশ গ্রহণ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post