• September 19, 2024

হেলিকপ্টার যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ দীঘিনালায়

 হেলিকপ্টার যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ দীঘিনালায়

মো: আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য ঢাকা থেকে ত্রাণ পাঠিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। সেনাবাহিনীর সার্বিক ব্যাবস্থাপনায় হেলিকপ্টারযোগে দীঘিনালায় এ ত্রাণ পৌছে।

আজ (সোমবার) দুপুরে স্কয়ারের একটি হেলিকপ্টার ত্রাণ নিয়ে উপজেলার মেরুং ইউনিয়নের চোংড়াছড়ি সেনাক্যাম্পের হেলিপ্যাডে ল্যান্ড করে। সেখান থেকে সেনাবাহিনীর সদস্যরা  ত্রাণ নামিয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিতরণ প্রক্রিয়া শুরু করেন।

ত্রাণ সংশ্লিষ্ট সূত্র জানায়, বৈষম্যবিরোধী ছাত্র  আন্দোলনের প্রতিনিধি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাকিব মাসুদের নেতৃত্বে হেলিকপ্টারযোগে দীঘিনালায়  ত্রাণ সামগ্রী পাঠানো হয়। হেলিকপ্টাযোগে ক্যাপ্টেন সাখাওয়াত কামাল ত্রাণ পৌছে দেন।

স্কোয়াড্রন লিডার সৈয়দ সাখাওয়াত কামাল জানান, ঢাকা থেকে শিক্ষার্থীদের ত্রাণ পৌছে দিতে স্কয়ার কোম্পানীর হেলিকপ্টার নিয়ে দীঘিনালায় আসা হয়েছে।

এসময় সেনাবাহিনীর দীঘিনালা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল ওমর ফারুক, পিএসসি জানান, বন্যার শুরু থেকে সেনাবাহিনী উদ্ধার কাজ, ত্রাণ বিতরন এবং চিকিৎসাসেবাসহ সার্বিক সহযোগীতা অব্যাহত রেখেছে। এসময় ঢাকা  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দীঘিনালায় ত্রাণ পৌছাতে তারই ধারাবাহিকতায় সেনাবাহিনীর সার্বিক ব্যাবস্থাপনায় হেলিকপ্টারযোগে দীঘিনালায়  ত্রাণ পৌছানো হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post