• September 19, 2024

বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল দীঘিনালায়

 বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল দীঘিনালায়

মো: আল আমিন, দীঘিনালা: তিন দিনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে ন্যায় খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কোটা আন্দোলনে সব শহীদের রুহের মাগফিরাত, বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬আগস্ট) সকালে বিএনপি‘র আয়োজনে দলীয় কার্যালয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মাহফিল পরিচালনা করেন, দীঘিনালা কেন্দ্রীয় জামে মসজিদের প্রেস ইমাম মাওলানা মো: জামালুল হাসান। এতে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি‘র সভাপতি মো: শফিকুল ইসলাম সফি, উপজেলা বিএনপি‘র সাধারন সম্পাদক মো: জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি‘র উপদেষ্ঠা মো: মাসুদ রানা, উপজেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি মো: আব্দুর রহিম, নুরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো: শরিফুল ইসলাম, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মো: শামসু রানা প্রমূখ।

নেতাকর্মীরা বেগম জিয়ার রোগ মুক্তি, সুস্থতা ও আন্দোলনে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং আহতদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post