গুইমারা দাখিল মাদ্রাসায় ঈদ পুনর্মিলনী

স্টাফ রিপোর্টার: খাগাড়ছড়ির গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যেগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রবিবার বিকালে গুইমারা মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত পূনর্মিলনী অনুষ্ঠানে প্রাক্তন ছাত্রপরিষদের সহ-সভাপতি মোঃ আব্দুল জলিলের সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক ইউছুফ পাটোয়ারি’র সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্রপরিষদের উপদেষ্টা মন্ডলির সভাপতি ও গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার জায়নুল আবদিন, সহ-সুপার মাওলানা আ.ন.ম. রফিকুল ইসলাম, মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো: ইউচুপ, মাওলানা মোঃ খুরশেদ আলম, ইন্জিনিয়ার আবু তালেব, উপজেলা প্রেস ক্লাব গুইমারার সভাপতি এম. সাইফুর রহমান, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আনিছুর রহমান, সংগঠণের সাবেক সভাপতি মো: ইউনুছ প্রমুখ।

বক্তারা বলেন, একটি ডিজিটাল, স্বনির্ভর ও কল্যাণময় রাষ্ট্র গড়তে মাদ্রাসা শিক্ষার্থীদের ভূমিকা অপরিসীম। এই সংগঠন সময়োপযোগী কর্মসূচির মাধ্যমে সকল প্রাক্তন ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থীসহ অত্র এলাকার মানুষকে একটি অরাজনৈতিক, সামাজিক ও গুণগত শিক্ষার পথ প্রদর্শক হিসেবে সবাইকে একটি প্লাটফর্মে আনতে সক্ষম হয়েছে।

এসময় পূনর্মিলনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ব্যাচের ছাত্র-ছাত্রীরা অংশ নেয়। এছাড়াও সংগঠণের সহ-সভাপতি নুরুন নবী, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ইকবাল হোসাইন, আবু তাহের, আবুল কাশেম অন্যের মধ্যে উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post