খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খেলাধুলার মাধ্যমে সম্প্রীতি ও উন্নয়নের অগ্রযাকে এগিয়ে নিতে হবে- ব্রি.জে. সাজেদ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ সেনাবাহিনীর ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি সেনা জোনের উদ্যোগে খাগড়াছড়ির গুইমারা আর্মি ষ্টেডিয়ামে “সম্প্রীতি বলি বল টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বিকালে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলায় বিজয়ী এবং বিজিতদের হাতে পুরষ্কার তুলে দেন। এসময় তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার করে উন্নয়ন ও অগ্রযাত্রায় দেশকে এগিয়ে নিতে হবে। এতে অন্যান্যের মধ্যে বিজিবি’র গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল আবুদল হাই, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার, লক্ষ্মীছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও সামরিক-বেসামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন উপজেলা থেকে আগত খেলামুদি দর্শকরা উপস্থিত ছিলেন।

এ খেলায় বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ আনসার বাহিনী ও সিভিল প্রশাসনের ৪টি দল অংশগ্রহন করে। এতে ৩টি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ আনসার বাহিনী। রানাস্আপ হয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র সদস্যরা