ট্রাক বোঝাই কাঠসহ একজনকে আটক করেছে মাটিরাঙ্গা জোনের সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় অবৈধ কাঠ উদ্ধার করেছে গুইমারা রিজিয়নের মাটিরাঙ্গা জোন সেনাআাহিনী। ১৮ই আগস্ট বুধবার দুপুর আনুমানিক ১

নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে লক্ষ্মীছড়িতে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা
আনসার-ভিডিপির জেলা কমান্ড্যান্টকে লক্ষ্মীছড়িতে বিদায় সংবর্ধনা
মানিকছড়িতে আ’লীগের প্রচারণার হামলার ঘটনায় প্রতিবাদ মিছিল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় অবৈধ কাঠ উদ্ধার করেছে গুইমারা রিজিয়নের মাটিরাঙ্গা জোন সেনাআাহিনী। ১৮ই আগস্ট বুধবার দুপুর আনুমানিক ১ টার দিকে খাগড়াছড়ি থেকে আসা অবৈধ সেগুন কাঠ বহনকৃত একটি ট্রাক সেনাবাহিনীর ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাটিরাঙ্গা জোন সদর অতিক্রম করার সময় ডিউটিরত সেনাসদস্য ট্রাকটিকে থামার সংকেত দেন।

কিন্তু ট্রাক চালক সংকেত উপেক্ষা করে বেপরোয়াভাবে গাড়ী চালিয়ে জোন সদরের আরপি গেট অতিক্রম করে চলে যায়। জোন সদরের গেটে অবস্থানরত একটি পেট্রোল দ্রুত ধাওয়া করে উক্ত ট্রাকসহ জহুরুল ইসলাম (৪৪) নামক এক কাঠ পাচারকারীকে রসুলপুর এলাকা হতে আটক করে।

পরে মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জের কর্মকর্তারা ঘটনাস্থলে এসে কাঠ সহ ট্রাকটি জব্দ করে। আটককৃত কাঠের পরিমাণ প্রায় ১৯৪.৮৭ সিএফটি যার বর্তমান বাজার মূল্য প্রায় ৩ লাখ টাকা হতে পারে বলে জানায় মাটিরাঙা ফরেস্ট অফিস। রাজস্ব ফাঁকি দেওয়া এ সকল অবৈধ কাঠ পাচারের বিরুদ্ধে এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান মাটিরাঙা জোন।