• July 13, 2024

আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী- কুজেন্দ্রলাল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা ১০ মে মানিকছড়িতে অভিভাবক সমাবেশ ও সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে বলেছেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাস করে, তাঁরা লুটপাট করেনা বলেই আজ দেশ বিশ্বদরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। পার্বত্যাঞ্চলের অবহেলিত জনপদে আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও এ সরকারকে ক্ষমতায় আনতে হবে।  সরকার আছে  বলে আজ আমরা তৃণমূলে সোলার প্যালেন, শিক্ষাপ্রতিষ্ঠান,রাস্তা-ঘাট তৈরি করছি।

১০ মে সকালে সাংসদ কুজেন্দ্রলাল ত্রিপুরা(এম.পি) মানিকছড়ি উপজেলা সফরে আসেন। প্রথমে তিনি উপজেলা পরিষদ চত্বরে সোলার প্যানেল বিতরণ করেন। পরে তিনি উপজেলা অবহেলিত জনপদ বাটনাতলীতে পৃথক পৃথক অভিভাবক সমাবেশে যোগদান করেন। ঝড়বৃষ্টি উপেক্ষা করে তিনি প্রথমে বাটনাতলী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন। পরে তিনি গোরখানা‘ শাহানশাহ হক ভান্ডারী সুন্নিয়া মাদরাসার অভিভাবক ও সুধী সমাবেশে বক্তব্য রাখেন। এ সময় তিনি তৃণমূলে প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠানের দূরাবস্থা প্রত্যক্ষ করেন এবং শিক্ষার উন্নয়নে সরকারের পরিকল্পনা তুলে ধরেন বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাস করে, তাঁরা লুটপাট করেনা বলেই আজ দেশ বিশ্বদরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। পার্বত্যাঞ্চলের অবহেলিত জনপদে আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও এ সরকারকে ক্ষমতায় আনতে হবে।  সরকার আছে  বলে আজ আমরা তৃণমূলে সোলার প্যালেন, শিক্ষাপ্রতিষ্ঠান,রাস্তা-ঘাট তৈরি করছি। এ ধারা অব্যাহত থাকবে।

সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা, ইউএনও (ভারপ্রাপ্ত)রুবাইয়া আফরোজ,সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন,সাধারণ সম্পাদ মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম মোহন, শফিকুর রহমান ফারুক, যুবলীগ সভাপতি মা. তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, সহসভাপতি সামায়উন ফরাজী সামু,ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামালসহ ইউনিয়ন পর্যায়ের সকল নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post