ইসলামী ফ্রন্টের গণসংযোগ: ফটিকছড়ির যোগাযোগ ও চিকিৎসা ব্যবস্থা করুন

ফটিকছড়ি প্রতিনিধি: নির্বাচিত হলে ফটিকছড়ির অবহেলিত যোগাযোগ ও চিকিৎসা ব্যবস্থার উন্নয়নে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেছেন এ আসনে ইসলামী ফ্রন্টের প্রার্থী

ফটিকছড়িতে রফিকুল আনোয়ার ও ফরিদুল আনোয়ার স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট’র উদ্বোধন
রাঙ্গুনিয়ায় অগ্নিকান্ডে ৫টি দোকান ভস্মিভূত
মাদকের ভয়াল ছোবলে রাঙ্গুনিয়ার যুব সমাজ

ফটিকছড়ি প্রতিনিধি: নির্বাচিত হলে ফটিকছড়ির অবহেলিত যোগাযোগ ও চিকিৎসা ব্যবস্থার উন্নয়নে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেছেন এ আসনে ইসলামী ফ্রন্টের প্রার্থী সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী। তিনি বলেন, ফটিকছড়ির যোগাােগ ব্যবস্থথা একেবারেই অনুন্নত। তিনি বুধবার উপজেলার বক্তপুর, শান্তিরহাট, আজাদী বাজার, ধর্মপুর, আবদুল্লাহপুর, কমিটি বাজার, জাহানপুর, সৈয়দ বাজার, আবদুল্লাহপুর বৌদ্ধ মন্দির এলাকায় গসংযোগকালে এসব কথা বলেন। এসম তিনি আজাদী বাজার এবং বক্তপুরে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন।

তিনি আরো বলেন, বিগত দু’বছর পর পর বন্যায় ক্ষতিগ্রস্থ অভ্যন্তরিন সড়ক গুলোর মেরামত এবং সংস্কার না করায় জনগনের দুর্ভোগ চরমে পৌঁচেছে। অথচ সরকার সারাদেশের মত ফটিছড়িতেও গ্রামীনন অবকাঠামো উন্নয়নে ব্যাপক বরাদ্দ দিয়েছে। অপর দিকে উপজেলার ৭ লাখ মানুষের চিকিৎসা ব্যবস্থা খুবই নাজুক। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং উপজেলা সদরের ২০ শয্যা হাসপাতলে নামে মাত্র ভবন নির্মি হলেও চিকিৎসা ব্যবস্থা খুবই অপ্রতুল। চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন কল্পে উপজেলার উত্তর এবং দক্ষিনে দুটি মাতৃসদন হাসপাতাল প্রতিষ্ঠা করা হবে। তিনি বলেন নির্বাচিত হলে উপজেলার এসব সমস্যা অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করা হবে। এর আগে তিনি উপজেলার পাইন্দং, ভুজপুর, নারায়নহাট, দাঁতমারা ,নেপচুন চা বাগান এলাকায়ও ব্যাপক গনসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী ফ্রন্টের নেতা এইচ এম মনজুরুল আনোয়ার চৌধুরী, এস এম জাহাঙ্গীর আলম, শাহজালাল, হোসেন উদ্দিন, এইচএম ফিরোজ, শহীদুল্লাহ কায়সার, তারেক হোসেন, মাষ্টার ফয়েজ, মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।